আড্ডার অঙ্গ
এক কাপ কফি
দুধে কফিতে মিলে
বিকালের রং
দুই ঠোঁটে কাপে
উষ্ণ একটু চুম্ব্ন।
নারী ঠোঁট আনমন
মাথায় বুকে আবেগ
পরের পর চুমু
কিছুক্ষণ দুচোখে
রঙিন কফি
বুকে শত যন্ত্রনা
আরো কিছু চায়
হাতে শুধু কফি
স্ব্প্ন নেশায়।